Pushpa The Rise Full Movie Hindi Dubbed 1080p Download

প্রেক্ষাগৃহে মুক্তির দুই দিনের মধ্যে, আল্লু অর্জুনের বহুল চর্চিত তেলেগু চলচ্চিত্র পুষ্প দ্য রাইজ দারুণ ব্যবসা করেছে। দুই দিনে ১১৬ কোটি রুপি ব্যবসা করেছে ছবিটি। পুষ্প মুভি ডাউনলোড 1080। পুষ্প সিনেমার বর্তমান নেট কালেকশন 278 কোটি টাকা। ধীরে ধীরে তা দিনে দিনে বাড়তে হবে। দক্ষিণ ভারতীয় সিনেমার সবচেয়ে বড় হিট। পুষ্প দ্য রাইজ সফলভাবে বক্স অফিসে 50 দিন পূর্ণ করেছে। সর্বোপরি, বিশ্বব্যাপী প্রযোজকের সংখ্যা এখন পর্যন্ত 365 কোটি। আর বাস্তবে যা ৩২৫ কোটি টাকার উপরে।

তাছাড়া, পুষ্প দ্য রাইজ হিন্দি ডাবড 1080p ডাউনলোড। মুভিটি 4K, 1080p, 720p, 480p WEBRiP x265 DD 5.1 HEVC ESUB-এ পাওয়া যাবে।

Contents

পুষ্প দ্য রাইজ মুভি 2022

সুকুমারের পরিচালনায় মিথ্রিল মুভি মেকার প্রযোজিত ‘পুষ্প’ ছবির ব্যবসা নজরকাড়া। ছবিটির সাড়া দেখে অভিভূত নির্মাতারা। তারাই এই অ্যাকশন থ্রিলার ঘরানার সিনেমার বক্স-অফিস আয় সম্পর্কে বিস্তারিত জানিয়েছেন। এটা গুজব যে মুক্তির প্রথম দুই দিনে, ছবিটি বিশ্বব্যাপী প্রায় 117 কোটি রুপি আয় করেছে।

মিত্রি মুভি মেকার’ সোশ্যাল মিডিয়ায় তাদের উত্তেজনা প্রকাশ করেছে এবং জানিয়েছে যে সিনেমাটি একটি সুপার হিট পুষ্পরাজ বক্স অফিসে পা রাখছে। ভারতের আয় সবচেয়ে বেশি। মাত্র দুই দিনে সারা বিশ্বে আয় হয়েছে ১১৬ কোটি টাকা

দক্ষিণী ছবি পুষ্প-দ্য রাইজ

16 ডিসেম্বর মুক্তি পাওয়া পুষ্প, মুক্তির পর থেকে বক্স অফিসে সাফল্য পেয়েছে। আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানা অভিনীত এই তেলেগু অ্যাকশন মুভিটি খুব অল্প সময়েই বিলিয়নেয়ার ক্লাবে পৌঁছেছে। মুক্তির 21 দিনের মধ্যে, ছবিটি 300 কোটি রুপি আয় করেছে। ছবিটি দর্শকদের কাছ থেকে প্রশংসনীয় পর্যালোচনা পেয়েছে। তবে এবার দর্শকদের জন্য আরও সুখবর রয়েছে। এবার হিন্দিতে দেখতে পাবেন ‘পুষ্প- দ্য রাইজ’।

পুষ্প অফিসিয়াল ট্রেলার 2022

পুষ্পের দর্শকদের জন্য সুখবর। এবার আপনি ওটিটি প্ল্যাটফর্মে পুষ্প – দ্য রাইজ – পার্ট ওয়ান হিন্দি সিনেমাটি দেখতে পাবেন। আমাজন প্রাইম ভিডিওতে হিন্দিতে প্রচারিত হবে এই জনপ্রিয় সিনেমাটি। একই দিনে অ্যামাজন প্রাইম ভিডিওর একটি বিবৃতিতে বলা হয়েছে যে আল্লু অর্জুন অভিনীত সিনেমাটি 14 জানুয়ারি থেকে হিন্দিতে প্রবাহিত হবে। ছবিটি ইতিমধ্যে ওটিটি প্ল্যাটফর্মে তেলেগুতে দেখানো শুরু হয়েছে। এবার হিন্দিতে দেখা গেল ছবিটি।

পুষ্প মুভি ডাউনলোড

এখানে কোন ডাউনলোড লিঙ্ক নেই যে কোন আইনি উপায়ে মুভি ডাউনলোড করে দেখুন

  • পুষ্প মুভি ডাউনলোড 1080
  • ডাইরেক্ট ডাউনলোড পুষ্প মুভি
  • Direct Download Pushpa Movie
  • পুষ্প মুভি টরেন্ট ডাউনলোড লিংক

  • Pushpa Movie Torrent Download Link

  • Pushpa Movie Download 1080

  • Download Pushpa 720P

পুষ্প ছবির গান Mp3 ডাউনলোড

  • ডাককো ডাককো মেকা (শিবম) MP3
  • ওও আন্তাভা ওও আন্তাভা (ইন্দ্রাবতী চৌহান)
  • শ্রীবল্লী (সিড শ্রীরাম)
  • সামি সামি (মৌনিকা যাদব) Mp3
  • Eyy Bidda Dailymotion video Nakash Aziz Mp3

উপসংহার

‘পুষ্প’-এর অসাধারণ সাফল্য দক্ষিণী তারকা আল্লু অর্জুনের ভাগ্যের চাকা ঘুরিয়ে দিয়েছে। সুকুমার পরিচালিত ‘পুষ্প’ মহামারীর কাছেও মাথা নত করেনি। সর্বোপরি, আল্লু অভিনীত এই সিনেমাটি করোনায় 300 কোটি ছাড়িয়েছে।

পরিচালক সুকুমারের ‘পুষ্প দ্য রাইজ’ 2021 সালের সর্বাধিক বিক্রিত ভারতীয় চলচ্চিত্র হিসাবে নির্বাচিত হয়েছে। এছাড়াও, এটি এখনও তেলুগু সিনেমার ইতিহাসে সবচেয়ে বেশি ব্যবসা করা ছবি। প্রথম দিন থেকেই ছবিটি বক্স অফিসে ব্যাপক সাফল্য পায়। প্রথম পাঁচ দিনের মধ্যেই কোটিপতির ক্লাবে পৌঁছে যায় ছবিটি। ছবিটি ইতিমধ্যেই 300 কোটি রুপি আয় করেছে। ‘পুষ্প দ্য রাইজ’ অভিনেত্রী রশ্মিকা মান্দানার ক্যারিয়ারের অন্যতম হিট ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *