Answer

একটি লেখচিত্রে সকাল ৮টা ৫৮ মিনিট হতে সকাল ৯টার মধ্যে

Make Money Easily With Mobile And Get Payment On Your BKash Paytm

মোবাইল দিয়ে সহজেই টাকা ইনকাম করুন এবং পেমেন্ট তুলুন

দু’জন প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার্থী, রাব্বী আর সজল, পরীক্ষার হল বাবর একটি সােজা রাস্তার উপর অবস্থিত দুটি ভিন্ন। বাসায় থাকে। তাদেরকে পরীক্ষার হল গেটে ৯টার মধ্যে হাজির হতে বলা হয়েছে – এর পর গেট বন্ধ হয়ে যাবে। পরীক্ষার হল থেকে সজলের বাসা যতদুর, রাব্বীর বাসা তার থেকে আরাে ২০০ মি দূরে। কিন্তু সারা রাত জেগে ফেসবুকিং করার কারণে সজলের ঘুম থেকে উঠতে দেরি হয়েছে। কোনাে রকমে পড়িমড়ি করে নাস্তা আর মাবাবার বকুনি খেয়ে বাসার গেটে এসে সজল দেখে যে, ছির বেগে রাব্বী হেটে যাচ্ছে এবং এ বেগে চললে সে হল গেটে ঠিক সময়ে পৌঁছবে। কিন্তু। ভরা পেটে সজলের পক্ষে সর্বোচ্চ ১ মি/সে সমত্বরণে ১০ সেকেন্ডের। বেশি এগুনাে অসম্ভব। আর বাকী সময়টায় সে এই সর্বোচ্চ বেগের অর্ধেক মানে দৌড়তে পারবে । এখন সকাল ৮টা ৫৮ মিনিট বাজে। এভাবে চললে সজল পরীক্ষার হলে শেষ মুহুর্তে ঢুকতে পারবে।

(ঘ) একটি লেখচিত্রে সকাল ৮টা ৫৮ মিনিট হতে সকাল ৯টার মধ্যে রাব্বী আর সজলের রাস্তা অবস্থান দেখায় এমন একটি লেখচিত্র আঁকো। প্রত্যেকের জন্য তােমাকে অন্তত চারটি বিন্দুর ( সর্বমােট আটটি বিন্দু ) অবস্থান দেখাতে হবে।

SSC 2nd Week Physics Assignment AnswerSSC 2nd Week Physics Assignment AnswerSSC 2nd Week Physics Assignment Answer

SSC 2nd Week Physics Assignment Answer

SSC 2nd Week Physics Assignment AnswerSSC 2nd Week Physics Assignment Answer

BMW Cars Price in india

যেকোনো প্রয়োজনে আমাদের ফেসবুক গ্রুপে যোগ দিন

মোবাইল দিয়ে সহজেই টাকা ইনকাম করুন এবং পেমেন্ট তুলুন

Make Money Easily With Mobile And Get Payment On Your BKash Paytm

SSC 2nd Week Physics Assignment Answer

SSC 2nd Week Physics Assignment Answer

https://upodesh.com/

Conclusion

In Other words, our efforts in creating thematic assignments ensure that everyone benefits. As a result, this is our activity in creating assignments for classes six to nine. Hopefully, we have been able to solve all the assignments very easily and properly. In order to, we will continue such activities in the future. so we hope you like it.

Stay tuned with us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button